Header Ads

5 Ways to Make Money to Eventually Quit Your Job

প্রায় প্রত্যেকেই তার চাকরির চাকরি ছেড়ে চলে যাওয়ার স্বপ্ন দেখে, আগামীকাল, পরের বছর অথবা পরের দশকে। যাইহোক, "স্বপ্ন" এবং "ক্রিয়া" মধ্যে একটি বিস্তৃত দশা যে অনেক মানুষ ক্রস না বলে মনে হয় - এবং এটি সাধারণত আর্থিক কারণে হয়।

স্পষ্টতই, আপনি যদি ছেড়ে দিতে চান, তাহলে আপনার বিল পরিশোধ করতে, ভবিষ্যতের জন্য সঞ্চয় এবং জীবন উপভোগ করতে যথেষ্ট আয় করার জন্য আপনাকে অন্য উপায় খুঁজে বের করতে হবে। কিন্তু এই কাজ করার সেরা উপায় কি? কিভাবে আপনি যথেষ্ট "পার্শ্ব আয়ের" করতে পারেন এখন আপনি আপনার কাজটি নিকট ভবিষ্যতে বন্ধ করতে পারেন?

আপনার দের চাকরি এখনও কাজ করার সময় এখানে পাঁচটি উপকারী আয়ের উপায় রয়েছে।

1. Invest in real estate

রবার্ট Kiyosaki দ্বারা রিচ বাবা দরিদ্র বাবা পড়া পরে আমার চোখ "প্যাসিভ আয়" এর ধারণা প্রথম খোলা ছিল। যদিও একটি রিয়েল-এস্টেট বই নয়, এটি আমাকে আয়ের সম্পদ উৎপাদনের মালিকানা সম্পর্কে শেখায়, যা আমাকে রিয়েল এস্টেটে নিয়ে যায়। রিয়েল এস্টেট বিনিয়োগ সবসময় প্যাসিভ না, এবং সবসময় সহজ নয়, কিন্তু এটি অত্যন্ত লাভজনক হতে পারে। উপরন্তু, রিয়েল এস্টেট বিনিয়োগ শত শত উপায় আছে। উদাহরণস্বরূপ, আপনি করতে পারেন:

ফ্লিপ ঘর

নিজের ভাড়া বাড়ি
একটি "হাউস হ্যাকার" হয়ে উঠুন
নিজস্ব ছুটির ভাড়া (এয়ারবিএনবি)
Duplexes, triplexes এবং চারঘণ্টা বাইরে ভাড়া
অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সগুলি কিনুন এবং ভাড়া করুন
রিয়েল এস্টেট বিনিয়োগ আমার পার্শ্ব আয়ের সৃষ্টি করার সবচেয়ে প্রিয় উপায় কারণ এটি একটি চারী হিসাবে চালায় এটি নির্মাণের জন্য একটু সময় নিতে পারে, কিন্তু এটি চলমান একবার, এটি কম প্রচেষ্টা সঙ্গে একটি দীর্ঘ উপায় যায় এবং থামাতে কঠিন।

2. Write a book

অনেক মানুষ একটি বই লেখা স্বপ্ন আছে, কিন্তু খুব কয়েক কখনও কি। তারা মনে করে এটা খুব কঠিন, তারা যথেষ্ট জানেন না, যথেষ্ট সময় নেই, যথেষ্ট স্মার্ট না বা অন্য যে অন্যান্য অজুহাত তারা সঙ্গে আসতে পারেন কিন্তু সত্যঃ আপনি একটি বই লিখতে পারেন, এবং সেই বই আপনাকে অতিরিক্ত মাসিক আয় করতে সাহায্য করতে পারে।

একটি বই লেখার সময় আপনি নিতে পারেন বিভিন্ন উপায় আছে, এবং কোন "সেরা রুট" আছে। উদাহরণ স্বরূপ:

আপনি সংক্ষিপ্ত বিষয়-নির্দিষ্ট বইগুলির একটি সিরিজ লিখতে এবং কিন্ডল এ তাদের প্রকাশ করতে পারেন।
আপনি নিজের নিজের ওয়েবসাইটে নিজের প্রকাশ করতে পারেন এবং আপনার বিদ্যমান গ্রাহকদের কাছে বিক্রি করতে পারেন।
আপনি একটি বড় প্ল্যাটফর্মের সাথে অংশীদার করতে পারেন এবং তার দর্শকদের কাছে বিক্রি করতে পারেন (যেমন আমি করেছি)।
আপনি একটি প্রধান প্রকাশনা সংস্থা (সম্ভবত সবচেয়ে কঠিন পাথ) মাধ্যমে প্রকাশিত পেতে কাজ করতে পারে।
আপনি একটি audiobook রেকর্ড এবং অডিবি এ প্রকাশ করতে পারে।
আজকের দিনে একটি বই লেখার সময় এটি যতই কঠিন ছিল না, ততই অনেকগুলি প্রকাশের সাথে আপনি প্রকাশ করতে পারেন। নিউ ইয়র্কে এলিট পাবলিশিং কোম্পানিগুলি দ্বারা কীগুলি আর রাখা হয় না। কী এখন আপনার হাতে।

3. Sell a product on Amazon

আমি আমাজন প্রধানমন্ত্রীকে কিছুটা আসক্ত করছি, যেহেতু আমার স্থানীয় ইউ.পি.এস ড্রাইভারটি যাচাই করতে পারে। এটা মনে হয় প্রতিদিন আমার প্যাকেজ বা দুটি দরজা আমার দরজায় দাঁড়িয়ে আছে - এবং এটি সাধারণত আপনার মতোই মানুষের মত। তাদের বেশির ভাগই আমি যে পণ্যটি কিনেছি তা কখনোই স্পর্শ করবে না।

এটা ঠিক: আপনি আর কোনও পণ্যদ্রব্য কিনতে চাইলে খুচরো বিক্রির জন্য কোন গুদাম, ইনভেন্টরি বা কর্মচারী রাখতে হবে না। আমাজন খেলার ক্ষেত্রকে সমতল করেছে এবং এখন কেউ পণ্যগুলি বিক্রি করতে পারে।

আমার বন্ধু, আপফুয়েল ডটকমের ক্রিস, আমাজনের পণ্য বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে। তিনি সেরা বিক্রি ধারণা গবেষণা করেছেন, চীন মধ্যে একটি প্রস্তুতকারক যোগাযোগ এবং নিখুঁত মডেল পরিকল্পিত ছিল, পণ্যের মার্কিন যুক্তরাষ্ট্রে অ্যামাজন এর পরিপূরক কেন্দ্র থেকে প্রেরিত এবং সাইটে তার পণ্য বিক্রি হয়েছে, মুনাফা এক মাসে হাজার হাজার ডলার তৈরীর

প্রধান অংশ? ক্রিসটি কখনও পণ্য স্পর্শ করে না, এবং এটি মূলত এই সময়ে অটোপিয়ট উপর চালানো।

4. Sell your skills

সম্ভাবনা আপনি ব্যবসা বিশ্বের কিছু এ ভাল। সম্ভবত এটি অ্যাকাউন্টিং, ডাটা এন্ট্রি, ভিডিও উৎপাদন বা লেখা।

যাই হোক না কেন আপনি ভাল আছেন, সেখানে সম্ভবত আপনার কাছে তাদের ব্যবসার যে অংশটি চালানোর জন্য আপনাকে ভাল অর্থ প্রদান করতে ইচ্ছুক ব্যক্তিরা আছে। স্মার্ট ব্যবসায়ের মালিকরা জানেন যে, তারা যা ভাল সেগুলির উপর ফোকাস করা উচিত এবং বাকিদের ভাড়া দেওয়া উচিত। এই যেখানে আপনি আসা এবং পার্শ্ব আয়ের আপনি কি প্রেম করতে পারেন।

ফ্রিল্যান্সিং ছাড়াও, আপনি একজন পরামর্শদাতাও হতে পারেন। উদাহরণস্বরূপ, আমার বন্ধু যিহোশূয় লং একটি Infusionsoft, ClickFunnels এবং অন্যান্য বিপণন ব্যবস্থার একটি পূর্ণাঙ্গ কনসার্টিং ব্যবসার মধ্যে তার জ্ঞান পরিণত করেন, যেখানে তিনি সাহায্য করে তাদের প্রধান নির্বাহী কর্মকর্তা তাদের ব্যবসার মধ্যে বিদ্যমান সুযোগগুলি চিহ্নিত করে।

তাই আপনি কি ভাল? অন্যান্য মানুষ আপনাকে কি দেবে?

5. Start a blog

অবশেষে, পার্শ্ব আয়ের একটি ভাল উপায় একটি ব্লগ হতে পারে। যদিও নিম্নলিখিতটি তৈরির জন্য সময় লাগে, একবার আপনার কাছে একবার অনুসরণ করা হলে ব্লগটি নগদীকরণের অনেক উপায় রয়েছে।

জাফ রোজ, GoodFinancialCents.com থেকে, তার ব্যবসাকে একটি প্রত্যয়িত আর্থিক পরিকল্পনাকারী হিসাবে তার কর্তৃত্ব গড়ে তুলতে ব্যবহার করে, তার ব্যবসার ট্রাফিক এবং আয় ড্রাইভ করে। একই সময়ে, তার ব্লগ তাকে আরও বেশি প্যাসিভ পদ্ধতিতে নগদীকরণ করতে দেয়, যেমন অধিভুক্ত বিপণন, অনলাইন পণ্য এবং পরামর্শ।

ব্লগিং সফল হওয়ার জন্য, এটি গুরুত্বপূর্ণ যে আপনি:

গুণমান কন্টেন্ট লেখার উপর ফোকাস
বিশ্বের যে কন্টেন্ট সেখানে সেখানে পেতে হার্ড কাজ
দিন এক থেকে আপনার ইমেল তালিকা তৈরি করুন, যাতে আপনি পরে যারা মানুষ বাজারে করতে পারেন
ব্লগিং স্পষ্টভাবে একটি "আপনার আন্ডারওয়্যার বাড়িতে বাড়িতে বসতে এবং সহজ অর্থ উপার্জন না" ধরনের কার্যকলাপ। এটা অধ্যবসায়, গুণমান এবং সময় প্রয়োজন যাইহোক, ব্লগিং অবিশ্বাস্যভাবে পুরস্কৃত হতে পারে।

পার্শ্ব আয়ের জন্য উপরের পদ্ধতিগুলির সাথে একটি সাধারণ থিম রয়েছে। আপনি কি জানেন এটা কি? তারা সব কাজ করা। এটা ঠিক, আপনি যদি এটির জন্য কাজ না করেন তবে আপনি যে ধরণের জীবনধারা চান তা কখনোই পাবেন না। সুতরাং আজই বের হও এবং শুরু কর। আপনি যে কল্পনা করেন তার চেয়ে দ্রুত আপনি যে কাজ ত্যাগ করতে সক্ষম হবেন।

No comments

Subscribe For More News

Powered by Blogger.