Header Ads

Earn 1 Bitcoin Par Month.(NO INVESTMENT)

MY referral is = https://www.bestchange.com/?p=353003

 
Hello Friends আশা করি সবাই বাল আস। আজকে তুমাদের দারুন একটা সাইট দিব যেখান থেকে তুমরা খুব সহজে বাল মানের বিতকুইন ইনকাম করতে পারবা আর সাইট টির নাম হল Bestchange এখান থেকে তুমি চাইলে মাসে ১০০০$ ইনকাম করতে পারবা খুব সহজে. account খুলার জন্য তুমাকে প্রথমে জা করতে হবে তা হল এই লিঙ্ক এ ক্লিক করবা তারপর তুমাকে একটা এইরকম পেজ নেয়ে যাবে
তারপর তুমি affiliate program এ ক্লিক করবা তারপর এইরকম আরেকটা পেজ দেখতে পারবা
ক্লিক করার পর দেখবে ছুট করে registar এ ক্লিক করবা তারপর ওইখান থেকে অ্যাকাউন্ট খুলে নিবা। তারপর ইনকাম করা শুরু করবা আর ইনকাম করতে হলে তুমাকে জা করতে হবে তা হল তুমি যদি ২ টা রেফার করতে পার তুমার ১ ডলার অ্যাকাউন্ট এ যোগ হবে এর তখনি তুমি টাকা তুলতে পারবা। আরএকটা ইনকাম হল বিটকইন। তুমাকে প্রতি ১ ঘণ্টা পর পর ফ্রী বিটকইন ক্লাইম করার সুজুগ দিবে ওইখনে তুমি ১০ থেকে ১০০০ পর্যন্ত সাতসি পাবা। ইনকাম এর বিষয় গেল এখন আস্ল টাকা তুলার পালা এই সাইট থেকে তুমি ১০০% টাকা পাবা। আমি ১০০% বলতাসি কারন আমি নিজে টাকা পাইসি। যদি বিশ্বাস না হয় তাহলে আমাকে এই ফেসবুক পেজ এ এসএমএস কর আমি payment proof img দেখাব। আমার ফেসবুক পেজ লিঙ্ক is Recommended for you আজকের মত Good Bye পরবর্তী tutorial এ আবার দেখা হবে

Digital currency exchangers list

 
 

Watch BPL LIVE ON THIS LINK

 

Watch BPL LIVE

Watch BPL LIVE

No comments

Subscribe For More News

Powered by Blogger.