Header Ads

How To Make Money On Fiverr

Fiverr নেভিগেশন অর্থ উপার্জন কিভাবে - ধাপ প্রসেস দ্বারা ধাপ

তাই এখন আমি আপনাকে দেখিয়েছি কি এবং কি আমি এটি করতে ব্যবহার, এখন আপনার প্রয়োজন হয় Fiverr নিজেকে টাকা কিভাবে নিজেকে।

নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং আপনি শিখবেন কিভাবে Fiverr- এ সহজেই অর্থ উপার্জন করা যায়-

ধাপ 1 - Practice
প্রথমে আমি ভিডিও মেকানিক এফএক্স কিনেছিলাম এবং এটির সাথে বিভিন্ন ধরনের ভিডিও তৈরি করার সময় ব্যয় করেছি।

এটা আমাকে খেলার কয়েক সপ্তাহ গ্রহণ করে কিন্তু শীঘ্রই আমি ভিডিওগুলিকে দ্রুত করতে সক্ষম হ'ল।

ধাপ ২ -  Create Fiverr Gig
Once I knew I could produce awesome videos I created my Fiverr Gig.
I kept the title short and simple – “I will Create a Professional Whiteboard Animation Video In 24hours for $5.”
fiverr-create-gig
Here are some other titles I have used that did well-
  • I will create an AMAZING Whiteboard Animation Video For $5
  • I will create a PROFESSIONAL Whiteboard Doodle Video For $5
  • I will create an Eye CATCHY Animation Video For $5
Feel free to play around – you get the idea!

ধাপ 3 - Creating Your Gig Image(আপনার গিগ চিত্র তৈরি)
আপনি একই অনুরূপ জন্য একটি অনুসন্ধান করা হলে আপনি তাদের কিছু সত্যিই ভাল স্ট্যান্ড আউট যে অন্যদের চেয়ে ভাল ইমেজ পাবেন।

কিছু অনুসন্ধান করুন এবং সত্যিই আপনি স্ট্যান্ড আউট যে গিগাবাইট ছবি থেকে কিছু অনুপ্রেরণা নিতে।

একবার আপনি যে আপনি আপনার Fiverr gig চিত্র তৈরি PicFont.com ব্যবহার করতে পারেন, আপনি সত্যিই স্ট্যান্ড আউট করতে চান আপনি এটি করতে Fiverr কেউ ভাড়া করতে পারেন!

ধাপ 4 - আপনার জুতা বর্ণনা লেখার
আপনার বর্ণনা আপনার গিগের খুব গুরুত্বপূর্ণ অংশ যেটি আপনাকে সঠিক করতে হবে।

শুধু ইমেজ সঙ্গে আমি Fiverr চারপাশে অনুসন্ধান এবং অন্য শীর্ষ বিক্রেতা কি করছেন এবং অনুপ্রেরণা হিসাবে তাদের বর্ণনা ব্যবহার তাকান।

যাই হোক না কেন, তাদের বিবরণ কপি করবেন না বা আপনার নিষিদ্ধ করা হবে। শুধু অনুপ্রেরণা হিসাবে তাদের ব্যবহার করুন এবং আপনার নিজের অনন্য বিবরণ সঙ্গে আসা।

ধাপ 5 - Tags/Keywords(ট্যাগ / কীওয়ার্ডগুলি
আপনার gig সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ এক ট্যাগ এবং কীওয়ার্ড স্থাপন করা হয়।

আপনার সময় এবং শক্তি অপচয় এবং একটি চমৎকার সেরা হাসপাতাল Fiverrs এ বিনিয়োগ করবেন না।

Fiverr-কোঁচ-ট্যাগ

উপরের ছবিটি দেখুন এবং আপনি যে ট্যাগগুলি ব্যবহার করেছেন তা দেখতে পাবেন এবং আপনার গিগ প্রসবের সময়কাল "1 DAY" এ সেট করুন।

ধাপ 6 - Video-fying Your Gig(আপনার গিগ - ভিডিও-ফিশিং)
এটি আপনার দাঁড়ানোর জন্য আপনার গিগ একটি ভিডিও যোগ করার বিকল্প আছে। আবার এই র্যাঙ্কিং এবং বিক্রয় বৃদ্ধি যাতে মনোযোগ দিতে সাহায্য করে।

আমি শুধু আমার গিগের জন্য একটি আকর্ষণীয় ভিডিও করার জন্য ভিডিও প্রস্তুতকারক FX ব্যবহার করেছি, এটি বিশেষ কিছু করার প্রয়োজন হয় না কিন্তু সেইসাথে পরিষেবা বন্ধ দেখায়।

The Secret Sauce – Ranking Your Fiverr Gigs

একবার আপনার সবকিছু সেটআপ আছে এবং আপনার Fiverr gig লাইভ আপনি গিগ র্যাঙ্কিং এবং বিক্রয় প্রবাহিত মধ্যে প্রবাহিত করতে গোপন সস প্রয়োগ করতে হবে।

এই সম্পর্কে আমার গোপন ছিল 6 মাস আমি শুধুমাত্র আমার কয়েক বন্ধু সঙ্গে ভাগ করা আছে। আমি "ভিডিও অ্যানিমেশন", "ইউএসএ ট্র্যাফিক" এবং অন্য কোনও অনুসন্ধানের জন্য 48 ঘন্টার কম সময় ফিভেরার কোনও কিওয়ার্ডের জন্য কোন গিগ # 1 কে স্থান দিতে পারি।

এখানে আমি এটা কিভাবে হয়-

উল্লেখ্য: এই কাজ করার জন্য আপনি আগের পদক্ষেপ সম্পন্ন করতে হবে।

Step 1 – Dummy Account

একটি ডামি Fiverr অ্যাকাউন্ট তৈরি করুন এবং আপনার gig দুইবার কিনুন। তারপর আপনার ঠোঁট একটি সুন্দর ইতিবাচক পর্যালোচনা দিতে (আপনি শুধুমাত্র যখন $ 2 আপনি এটি নিখুঁত হবে)।

Step 2 – Fake Visitors

এখন শুধু আপনার Fiverr gig অন্তত 250 জাল হিট / দর্শক পাঠায়। এটি আপনার gigs ইমপ্রেশন বাড়াতে এবং হাতের ক্রেতা এ নগদ আরো দৃশ্যমান করতে হবে.
fiverr-visits

যদি আপনি জাল পরিদর্শকদের কীভাবে পেতে না জানেন তবে ভালভাবে আপনি তাদের Fiverr থেকে কিনতে পারেন কিন্তু তাদের সঙ্গে জলদসু্য যেতে না।

Step 3 – Accurate Tags

আপনি আপনার gigs জন্য সঠিক ট্যাগ ব্যবহার করে নিশ্চিত করুন এবং আপনি শিরোনাম এবং বিবরণ জন্য স্থান করতে চান কীওয়ার্ড অন্তর্ভুক্ত।

যদি আপনি একটি গিগের মত যা আপনি উপরে দেখানো করেছি যাচ্ছে আপনি যেমন ট্যাগ ব্যবহার করবে-

  1. Video animation
  2. Whiteboard
  3. Whiteboard animation
  4. 3D animation

Promoting Your Fiverr Gig

ভাল সত্য বলা হবে আমি Fiverr বাইরে আমার gigs উন্নীত কিছু না এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যা যা করেছি তা সবই আমি করেছি।

ফায়ারারের উপর 1 মিলিয়নেরও বেশি ক্রেতাদের আছে, একবার যখন আমি আমার শূন্যপদে স্থান পেয়েছি তখন তাদের প্রচার করার দরকার নেই কারণ আমি ইতিমধ্যে হাতে ক্রেতাদের কাছে নগদ অর্থের ব্যাপক পরিসীমা রেখেছি।

তাই এখন আপনি Fiverr নেভিগেশন অর্থ উপার্জন কিভাবে বুঝতে - আপনি কি জন্য অপেক্ষা করছেন? যান এবং এখনই আপনার প্রথম ডলার অনলাইন করুন!

আপনি Fiverr এর সাথে অর্থ উপার্জন করার বিষয়ে কোনও প্রশ্ন থাকলে নীচের মন্তব্যগুলিতে তাদের জিজ্ঞাসা করতে দয়া করে নিঃসন্দেহে দয়া করে আমি তাদের জন্য আপনাকে উত্তর দেব।

No comments

Subscribe For More News

Powered by Blogger.